একাধিক নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়েছিঃ ইমরান

0
3

রিয়েলিটি শো দিয়ে সংগীতাঙ্গনে আসা ইমরান এখন বেশ জনপ্রিয়। শুরুতে কণ্ঠশিল্পী পরিচয়ে সীমাবদ্ধ থাকলেও এখন সুরকার এবং সংগীত-পরিচালক হিসাবেও সফলভাবে কাজ করছেন।

আগামী ভালোবাসা দিবসে আসছে তার নতুন গান। এ ছাড়া গান নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন এ শিল্পী। এসব বিষয় নিয়েই কথা বলেছেন তিনি

* করোনাকাল কেমন কাটছে?
অনেকের মতোই আমিও সতর্কতার সঙ্গেই দিন কাটাচ্ছি। কারণ করোনাভাইরাস এখনো সক্রিয় রয়েছে। করোনার কারণে অনেক কিছুই বদলে গেছে। আমিও বদলে গেছি। প্রার্থনা করছি, করোনার প্রকোপ যেনো কমে যায়। আবার সেই সুদিনের প্রত্যাশায় আছি।

* ক’দিন পরই বিশ্ব ভালোবাসা দিবস। এ উপলক্ষ্যে কি আপনার নতুন গান আসছে?
হ্যাঁ। ‘হৃদয়ের আয়না-২.০’ নামের একটি গান পুরোপুরি প্রস্তুত। এটি লিখেছেন কবির বকুল ভাই। অনুপম মিউজিক থেকে গানটি আসছে। আশা করছি, গানটি সবার ভালো লাগবে। এটির ভিডিওতেও আমার উপস্থিতি আছে। সব কিছুই নিখুঁত পরিকল্পনায় করা হয়েছে। গানটি নিয়ে আমি আশাবাদী।

* সংগীত-পরিচালক হিসাবেও আপনার কাজের অভিজ্ঞতা আছে। এ মাধ্যমের ব্যস্ততা কেমন?
বর্তমানে একাধিক ছবির গানের সংগীত পরিচালনা করছি। তবে পরিচালকের বাধ্যবাধকতার জন্য সব ছবির কাজের তথ্য প্রকাশ করতে পারছি না। এর মধ্যে ইফতেখার শুভর পরিচালনায় ‘মুখোশ’ নামের একটি ছবিতে দুটি গানের কাজ করেছি। সব মিলিয়ে সংগীত পরিচালনা নিয়েও ব্যস্ত আছি।

* গত বছর তো করোনার কারণে কম কাজ করেছেন। কাজ নিয়ে এ বছরের পরিকল্পনা কেমন?
করোনায় আক্রান্ত হয়ে আমাদের সংগীতাঙ্গনের অনেকেই না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। মৃত্যুর এ মিছিল সামনের সময়গুলোয় আর দেখতে চাই না। এ বছর আমার একটাই চাওয়া, তা হলো সুস্থভাবে বেঁচে থাকা। বেঁচে থাকলে অনেক কাজ করতে পারব। আগামী কোরবানির ঈদ পর্যন্ত গানের কাজের পরিকল্পনা সাজিয়ে রেখেছি। এগুলোর কতটুকু বাস্তবায়ন করতে পারব, তা এখনই বলতে পারছি না।

* সংগীতাঙ্গনের অনেককেই অভিনয়ে দেখা গেছে। এ মাধ্যমে কাজের কোনো ইচ্ছা আছে?
গত কয়েক বছরে নাটকে অভিনয়ের একাধিক প্রস্তাব পেয়েছি। সেগুলো সসম্মানে ফিরিয়ে দিয়েছি। আমি মনে করি, হঠাৎ করেই অভিনয়ে যাওয়া ঠিক নয়। কমপক্ষে কিছু অনুশীলন করেই তবে অভিনয় করা উচিত। যদি কখনো অভিনয় করি, তাহলে সঠিকভাবে শিখেই করতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here