‘সুখী হওনি তাই না?’ নুসরাতকে প্রশ্ন আবিরের

0
3

ব্রাত্য বসুর ‘ডিকশনারি’তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আবির ও নুসরাত। প্রকাশ্যে এলো সেই ছবির ফার্স্ট লুক টিজার। ছবির টিজারে আবির তথা অশোক তাঁর সহধর্মিনীকে (নুসরাতকে) প্রশ্ন করলেন, ‘কোনোদিন সুখী হওনি তাই না?’

সাংসদ হওয়ার পর নুসরাতের তৃতীয় রিলিজ হতে চলেছে ‘ডিকশনারি’। এই ছবিতে স্মিতা স্যানালের ভূমিকায় দর্শক খুঁজে পাবে এক অন্য নুসরাতকে। ছবিতে আবিরের স্ত্রীর ভূমিকায় নুসরাত। আবির রয়েছেন পুরুলিয়ার বন বিভাগের কর্মকর্তা অশোক সন্যালের চরিত্রে। স্ত্রী আর কন্যাকে নিয়ে তাঁর সংসার। অথচ তাঁর দাম্পত্য জীবনে ঘর করে রয়েছে ‘সম্পর্কের অজানা অভিধান’।

ছবিতে নুসরাতের প্রেমিকের চরিত্রে অভিনয় করছেন অর্ণ মুখোপাধ্যায়। ত্রিকোণ সম্পর্কের গল্প উঠে আসবে ছবিতে। ডিকশানির প্রসঙ্গে নুসরাত জানিয়েছেন, ‘অন্যরকম একটা ছবি, অন্যরকম একটা চরিত্র। আমি নিজেও আগে কখনও নিজেকে এভাবে দেখিনি’।

ছবিতে আবির-নুসরাত ছাড়াও অভিনয় করছেন বাংলাদেশি অভিনেতা মোশারফ করিম। বিশেষ ভূমিকায় দেখা যাবে পৌলমী বসু, মধুরিমা বসাকদের। পরিচালনার পাশাপাশি ছবিতে অভিনয় করতে দেখা যাবে ব্রাত্য বসুকে। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘ফ্রেন্ডস কমিউনিকেশন’।

বুদ্ধদেব গুহর লেখা দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি হবে এই ছবি। ডিকশনারিতে থাকছে দুটো ভাগ-প্রথমভাগে অভিনয় করবেন ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু এবং বাংলাদেশি অভিনেতা মোশারফ করিম। দ্বিতীয়ভাগে থাকছেন আবির-নুসরাত।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here