শুরু হচ্ছে ইমনের কানামাছি

0
4

করোনাভাইরাসের কারণে গত মার্চ থেকে ছবির শুটিং বন্ধ রেখেছিলেন চিত্রনায়ক ইমন। ছয় মাস বিরতির পর গত ২ অক্টোবর থেকে ছবির শুটিং শুরু করেছেন এ অভিনেতা। ছবির নাম ‘বীরত্ব’।

পরিচালনা করছেন সাইদুল ইসলাম রানা। এর একটি গান ছাড়া বাকি অংশের শুটিং সম্পন্ন হয়েছে। ঠিক এ অবস্থায়ই আরেকটি নতুন ছবির কাজ শুরু করছেন এ চিত্রনায়ক।

নাম ‘কানামাছি’। পরিচালনা করছেন নাট্যনির্মাতা অঞ্জন আইচ। আগামী ১ ফেব্রুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে কক্সবাজারের লোকেশনে। ছবির কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন ইমন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মূলত একটি ভ্রমণকে কেন্দ্র করে এ ছবির গল্প তৈরি হয়েছে। একঝাঁক তরুণ-তরুণীর উচ্ছ্বাস চিত্রিত হবে ছবিতে। আমিও যাবতীয় প্রস্তুতি নিয়েছি।

অনেক আগে এতে চুক্তিবদ্ধ হয়েছিলাম। করোনার কারণে শুটিং শুরু করতে বিলম্ব হলো। আশা করছি উপভোগ্য একটি ছবিই হবে এটি।’ এদিকে সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ এবং ওয়াজেদ আলী সুমনের ‘ব্লাড’ নামের দুটি ছবির শুটিং শিগগিরই শুরু করবেন বলে জানিয়েছেন ইমন।

এ ছাড়া তার অভিনীত অঞ্জন আইচের পরিচালনায় ‘আগামীকাল’ এবং সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ নামের ছবি দুটি মুক্তির অপেক্ষায় আছে। সব মিলিয়ে অভিনয়ে বেশ ব্যস্ত সময়ই কাটছে এ চিত্রনায়কের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here