মমতাকে ছাড়তে পারব না আমি: কৌশানী

0
4

নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর পর এবার রাজনীতিতে নামলেন কলকাতার ছবির জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন ‘পারব না আমি ছাড়তে তোকে’সিনেমার চিত্রনায়িকা।

রোববার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির দলে যোগ দেন কৌশানী।

এ সময় তিনি বলেন, আমার প্রথম ছবি ‘পারব না আমি ছাড়তে তোকে’। মমতা বন্দ্যোপাধ্যায়কেও ছাড়তে পারব না আমি। আমি অভিনেত্রী হিসেবে যতটুকু পেরেছি সাধারণ মানুষের জন্য কাজ করেছি। দলের সঙ্গে যুক্ত হয়ে আমি আরও মানুষের জন্য কাজ করতে চাই।

কৌশানীর সঙ্গে তৃণমূলে যোগ দিয়েছেন অভিনেত্রী পিয়া সেনগুপ্তও। রাজনীতিতে আগে থেকেই সক্রিয় পিয়া। পরিচালক অনুপ সেনগুপ্তর স্ত্রী ও প্রয়াত অভিনেতা সুখেন দাসের মেয়ে তিনি। পিয়া ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশনের (ইম্পা) প্রধান।

রোববার সকালে তৃণমূল ভবনে পশ্চিমবঙ্গের মন্ত্রী ব্রাত্য বসু এবং দলের মুখপাত্র কুণাল ঘোষের হাত থেকে তৃণমূল পতাকা হাতে তুলে নেয় টালিউডের এই দুই অভিনেত্রী।

তৃণমূলে যোগ দেয়ার কারণ জানাতে গিয়ে কৌশানী বলেন, দেশের সার্বিক অবস্থা টালমাটাল।

আমার মনে হল, এটাই সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময়। রাজনীতির মাধ্যমে দেশের জন্য কাজ করার সময় এখনই। আর ছোটবেলা থেকেই আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভক্ত।

মমতা বন্দ্যোপাধ্যায় ২৪ ঘণ্টা মানুষের কথা ভাবেন। তাছাড়া আমার পরিবারের সবাই তৃণমূলের অনুসারী। তাই দিদির সৈনিক হতে তৃণমূলে যোগ দিলাম।

তাই এ দলের হয়ে মুখ্যমন্ত্রীর উন্নয়নযজ্ঞে সামিল হওয়া আমার কাছে সৌভাগ্যের ব্যাপার। আমি চাই আমায় দেখে অনেক তরুণ-তরুণী অনুপ্রাণিত হোক। তারাও এগিয়ে আসুক।

তৃণমূলের পতাকা হাতে নিয়ে পিয়া সেনগুপ্ত বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন ও তার সবার পাশে থাকাকে দেখে আজ তৃণমূলে যোগ দিলাম।

সমস্ত কর্মীদের সঙ্গে আমি কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। তৃতীয়বার মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী হিসেবে দেখার অঙ্গীকার আমার রইল।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here